1. সাহিত্য

চলে গেলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা

কুড়ির গণ্ডি পেরিয়ে ঐন্দ্রিলা ২৪-এ, অথচ এই অল্প জীবনযুদ্ধে কী ভীষণ লড়াই না করে গেলেন। দুই বার ক্যানসারকে হারিয়ে দিলেও এবার আর লড়াইটা জেতা হলো না। ঐন্দ্রিলার এই যুদ্ধে জীবনের শেষ দিন পর্যন্ত যিনি পাশে ছিলেন, তিনি প্রেমিক সব্যসাচী।
ঐন্দ্রিলা শর্মা

এই জুটির রূপকথার গল্পে কলকাতার গণমাধ্যম আনন্দবাজার বলছে এভাবে, সূচনা ২০১৭ সালে। ঐন্দ্রিলার প্রথম ধারাবাহিক ‘ঝুমুর’ এর সেটে প্রথম দেখা। তবে সেই দেখাতেই যে তাঁরা একে অপরকে মন দিয়ে ফেলেছিলেন, তা নয়। ধীরে ধীরে ফোনে কথাবার্তা শুরু তারপর ভালবাসা। ব্যসাচীকে পাশে রেখেই এই ঐন্দ্রিলা দ্বিতীয়বার ক্যানসার জয় করেছেন। এবারের ১৯ দিনের লড়াইয়েও ছিলেন খুব পাশে। এক সাক্ষাৎকারে সব্যসাচীকে প্রশ্ন করা হয়েছিল, ঐন্দ্রিলা বলতেই আপনার প্রথম কোন শব্দ মাথায় আসে?


কগাল হাসি নিয়ে সব্যসাচীর উত্তর দিয়েছিলেন,
আমাদের গল্পগুলো অল্প সময় ঘর পাতালো…’ গানের মতো ঐন্দ্রিলা-সব্যসাচীর ভালোবাসাও ঘর পাতালো মাত্র পাঁচ বছর। দুজনের ভালবাসার সাক্ষী হয়ে রইল গোটা কলকাতা শহর, গোটা সমাজ।
কুড়ির গণ্ডি পেরিয়ে ঐন্দ্রিলা ২৪-এ, অথচ এই অল্প জীবনযুদ্ধে কী ভীষণ লড়াই না করে গেলেন। দুই বার ক্যানসারকে হারিয়ে দিলেও এবার আর লড়াইটা জেতা হলো না।ঐন্দ্রিলার এই যুদ্ধে জীবনের শেষ দিন পর্যন্ত যিনি পাশে ছিলেন, তিনি প্রেমিক সব্যসাচী। এই জুটির রূপকথার গল্পে কলকাতার গণমাধ্যম আনন্দবাজার বলছে এভাবে, সূচনা ২০১৭ সালে। ঐন্দ্রিলার প্রথম ধারাবাহিক ‘ঝুমুর’ এর সেটে প্রথম দেখা। তবে সেই দেখাতেই যে তাঁরা একে অপরকে মন দিয়ে ফেলেছিলেন, তা নয়। ধীরে ধীরে ফোনে কথাবার্তা শুরু তারপর ভালবাসা।

সব্যসাচীকে পাশে রেখেই এই ঐন্দ্রিলা দ্বিতীয়বার ক্যানসার জয় করেছেন। এবারের ১৯ দিনের লড়াইয়েও ছিলেন খুব পাশে।
এক সাক্ষাৎকারে সব্যসাচীকে প্রশ্ন করা হয়েছিল, ঐন্দ্রিলা বলতেই আপনার প্রথম কোন শব্দ মাথায় আসে?

একগাল হাসি নিয়ে সব্যসাচীর উত্তর দিয়েছিলেন, আমার…।
আমাদের গল্পগুলো অল্প সময় ঘর পাতালো…’ গানের মতো ঐন্দ্রিলা-সব্যসাচীর ভালোবাসাও ঘর পাতালো মাত্র পাঁচ বছর। দুজনের ভালবাসার সাক্ষী হয়ে রইল গোটা কলকাতা শহর, গোটা সমাজ।
Do you like আখিরুল ইল্লিন's articles? Follow on social!
কোন মন্তব্য নেই
মন্তব্য করুন Cancel
Comments to: চলে গেলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Attach images - Only PNG, JPG, JPEG and GIF are supported.